রূপালি মাকড়সা - রকিব হাসান (তিন গোয়েন্দা - ০০৩)




কাহিনী সংক্ষেপ : দুর্ঘটনাক্রমে ভ্যারানিয়ার হবু প্রিন্স দিমিত্রি দামিয়ানির সঙ্গে দেখা হয়ে গেল তিন গোয়েন্দার। বন্ধুত্ব হতে দেরি হলো না। ভ্যারানিয়ার বর্তমান রিজেন্ট, ডিউক রোজার চায় না দিমিত্রি প্রিন্স হোক। প্রিন্সের অভিষেক অনুষ্ঠান বানচাল করতে তাই উঠেপড়ে লাগল। এদিকে অভিষেক অনুষ্ঠানে দাওয়াত পেয়ে ভ্যারানিয়ায় হাজির হলো তিন গোয়েন্দা। হঠাৎ চুরি গেল রূপালি মাকড়সা, যেটা গলায় ঝোলাতে না পারলে অভিষেক হবে না দিমিত্রির। অথচ এগিয়ে আসছে অভিষেকের দিন। বন্ধুর সাহায্যে এগিয়ে এলো তিন গোয়েন্দা। জড়িয়ে পড়ল প্রাসাদ ষড়যন্ত্রে।


ডাউনলোড : Epub Or Mobi Or PDF


সতর্কতা : বইটি শিশু-কিশোররা পড়বে এটাই আমাদের মৌলিক উদ্দেশ্য। এখানে আমার কোনো ব্যক্তিগত কিংবা ব্যবসায়িক উদ্দেশ্য নেই। আমি শুধু চেষ্টা করেছি সবচেয়ে সহজ উপায়ে একটি বই শিশু-কিশোরদের মাঝে পৌঁছে দেওয়ার। যদি কোনো ব্যক্তি কিংবা প্রতিষ্ঠান কোনো অসৎ উদ্দেশ্যকে সামনে রেখে এই বইটি ডাউনলোড করে থাকেন এবং ব্যবসায়িক উদ্দেশ্যে প্রস্তুত ও বিপণন করে থাকেন, তবে পরবর্তীতে কপিরাইট সংক্রান্ত সমস্ত দায়ভার ডাউনলোডকারীর। কোনোভাবেই সেই দায়ভার শিশু-কিশোর.অর্গ বহন করবে না। সুতরাং বই ডাউনলোড করুন, শেয়ার করুন, নিজে আলোকিত হোন, অন্যকে আলোকিত করুন। বাংলা ভাষায় সাহিত্য বিস্তারে শিশুদের মধ্যে অনুপ্রেরণা জাগান।

২টি মন্তব্য

  1. তিন গোয়েন্দা সিরিজের বই আরো চাই। আপনাদেরকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর এবং মহৎ একটি কাজ করার জন্য। সত্যি আপনারা মহান হ্নদয়ের অধিকারী।

    উত্তরমুছুন
  2. জাফর ইকবালের আরো বেশি বই থাকলে ভালো হত।

    উত্তরমুছুন

হোম