ইতি তোমার মা - সঞ্জীব চট্টোপাধ্যায় (বাংলা ইপাব)



ডাউনলোড : Epub Or Mobi Or PDF

সতর্কতাঃ বইটি শিশু-কিশোররা পড়বে এইটাই আমাদের মৌলিক উদ্দেশ্য। এখানে আমার কোন ব্যক্তিগত কিংবা ব্যবসায়িক উদ্দেশ্য নেই। আমি শুধু চেষ্টা করেছি সবচেয়ে সহজ উপায়ে একটি বই শিশু-কিশোরদের মাঝে পৌছে দেওয়ার। যদি কোন ব্যক্তি কিংবা প্রতিষ্ঠান কোন অসৎ উদ্দেশ্যকে সামনে রেখে এই বইটি ডাউনলোড করে থাকেন এবং ব্যবসায়িক উদ্দেশ্যে প্রস্তুত ও বিপনন করে থাকেন তবে পরবর্তিতে কপিরাইট সংক্রান্ত সমস্ত দায়ভার ডাউনলোডকারীর। কোন ভাবেই সেই দ্বায়ভার শিশু-কিশোর.অর্গ বহন করবে না। সুতরাং বই ডাউনলোড করুন, শেয়ার করুন, নিজে আলোকিত হোন, অন্যকে আলোকিত করুন। বাংলাভাষায় সাহিত্য বিস্তারে শিশুদের মধ্যে অনুপ্রেরণা জাগান।

বইটি Epub করে তৈরী করে পাঠিয়েছে তোমাদের ভারতের আসামের ভাইয়া: Firdous Alam Siddique

৪টি মন্তব্য

  1. খুব ই সুন্দর প্রচেষ্টা... "ইতি পলাশ" টি পেলে খুব ভালো লাগবে

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. অনেক অনেক ধন্যবাদ, আমাদের অনুপ্রাণিত করার জন্য।

      মুছুন
  2. খুব ভালো উদ্যোগ। নিঃসন্দেহে। কিন্তু, শেষে, 'তোমাদের' ভারত কেন বলছেন বলবেন কী? দেশ নামক এই কৃত্রিম পরিচয়ের ঊর্দ্ধে উঠে কী আমরা অন্তত সবাইকে আপন ভাবতে পারি না? আমি কিন্তু কখনোই তোমাদের বাংলাদেশ ভাবি না। বাংলা আমার নিজের দেশ। :-)
    ভালো থাকবেন। আপনাকে ধন্যবাদ দিয়ে ছোট করব না।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আসলে যখন শিশু-কিশোরদের সাইট প্রথম সাজানো হয় তখন এর উদ্দেশ্য আর একটু সহজ ছিল এবং নির্দিষ্ট বয়সের মধ্যে সীমাবদ্ধ রাখার কথা ছিল। ছোটরা যেহেতু অনেক জায়গায় চেনে না তাই নির্দিষ্ট জায়গার নাম উল্লেখ করে দেবার জন্য এই কথাটি ব্যবহার করেছিলাম।

      আমি ব্যক্তিগতভাবে কখনই মনে করিনা, ভাষার জন্য দুটো দেশ আলাদা হওয়া উচিৎ। আমাদের ভাষা একটাই সুতরাং আমরাও একই।
      ধন্যবাদ
      সুন্দর মন্তব্যের জন্য।

      মুছুন

হোম